‘জ্বীন-২’একা দেখতে পারলে লাখ টাকা পুরস্কার, ভয় পেলে চিকিৎসা

‘জ্বীন-২’একা দেখতে পারলে লাখ টাকা পুরস্কার, ভয় পেলে চিকিৎসা

ঈদে মুক্তি পেতে যাচ্ছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘মোনা: জ্বীন ২’ সিনেমাটি। ভৌতিক আবহে তৈরি এই সিনেমাটি এরইমধ্যে নেটিজেনদের মাঝে উত্তেজনা সৃষ্টি করেছে। ছবিটির পোস্টার দেখে অনেকেই নিশ্চিত ভীতিকর কিছু আছে এতে। এরপর প্রযোজনা সংস্থা জানায়, ‘জ্বীন ২’ সিনেমা একা দেখতে পারলেই – এক লক্ষ টাকা পুরস্কার।’

এবার প্রযোজনা সংস্থাটি নিজেদের ফেসবুক পেজ থেকে  জানাল সিনেমাটি দেখতে গিয়ে কেউ অসুস্থ হয়ে পড়লে তার জন্য থাকছে ফ্রি চিকিৎসা ব্যবস্থা।
এ প্রসঙ্গে জাজ মাল্টিমিডিয়ার ফেসবুকে লেখা হয়েছে, আপনারা এরইমধ্যে জানেন সুরাইয়া তাবাসসুম – আগামীকাল ২২শে মার্চ, ২০২৪, শুক্রবার সন্ধ্যা ৬:৩০ মিনিটে (ইফতারের পর) একা ‘মোনা: জ্বীন ২’ সিনেমাটি দেখবেন।

এরপর লেখা হয়েছে, সেসময় তার জন্য থাকবেন একজন ডাক্তার । আমরা সম্প্রতি বিশ্বখ্যত মেডিকেল চেইন SEDONA এর সাথে চুক্তি করেছি । তারা মূলত Aesthetic and Dermatology Clinic, তবে তাদের মেডিসিনের ডাক্তার ও সার্ভিস  আছে । SEDONA তাদের ডাক্তার পাঠাবে সুরাইয়া তাবাসসুমের জন্য ।

এরপর জাজা চুক্তির কথা উল্লেখ করে বলে, ‘মোনা: জ্বীন ২’ সিনেমা দেখে যদি কেউ অসুস্থ হয় বা কোনো প্রকার সমস্যা হয়, তারা চিকিৎসা দেবে । তার জন্য কোন টাকা নেবে না (SEDONA clinic এ যেতে হবে)।

সবশেষে লেখা হয়েছে, চুক্তিটি বিশ্বব্যাপী করেছি। কারণ ‘মোনা: জ্বীন ২’ বিশ্বব্যাপী মুক্তি দেওয়ার চেষ্টা করছি । আজ আমরা বিশ্বের বিভিন্ন ডিস্ট্রিবিউটরদের সিনেমাটি পাঠিয়েছি ।

মোনা চরিত্রে অভিনয় করছে একটি ১২ বছরের মেয়ে। নাম ভূমিকায় অভিনয় করেছেন সুপ্রভাত। আরও আছেন তারিক আনাম খান, আহমেদ রুবেল, দীপা খন্দকার, আরিয়ানা, সাজ্জাদ হোসেন, সামিনা বাসার, শেহজাদ ওমর, রেবেকা, মাহমুদুল হাসান মিঠু, শামীম প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন